ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হলাম: মোদী

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হলাম: মোদী ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হয়েছেন।  

শনিবার (২৭ মার্চ) সকালে সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে পূজা শেষে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি এ কথা বলেন।

সকালে সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে পূজায় অংশ নেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়া হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন লোকজনের সঙ্গে মতবিনিময় করেন।

মন্দিরে পূজা শেষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে বলেন, ‘যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়ে ধন্য হলাম’।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার (২৭ মার্চ) সকাল ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টারে করে সাতক্ষীরা পৌঁছান। সাতক্ষীরা সফর শেষে সেখান থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান তিনি ৷ সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। সেখান থেকে কাশিয়ানির ওড়াকান্দিতে মতুয়া সম্প্রদায়ের মন্দির পরিদর্শন করবেন। এ মন্দির পরিদর্শন শেষে মতুয়া সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। তারপর হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরবেন।

ঢাকায় ফিরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন মোদী। শনিবার সন্ধ্যায় তিনি ঢাকা ত্যাগ করবেন।

প্রসঙ্গত, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে নরেন্দ্র মোদী ২৬ মার্চ দুই দিনের সফরে বাংলাদেশে এসেছেন।

** যশোরেশ্বরী মন্দিরে পূজা দিলেন মোদী

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
টিআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।