ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

২৪ মিনিটের সফরে যশোরেশ্বরী মন্দিরে যা করলেন মোদী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
২৪ মিনিটের সফরে যশোরেশ্বরী মন্দিরে যা করলেন মোদী পূজা দিচ্ছেন মোদী

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়েছেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

তাকে বহনকারী হেলিকপ্টারটি শনিবার (২৭ মার্চ) সকাল ১০টা ১২ মিনিটে শ্যামনগরের ঈশ্বরীপুরে সোবহান মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে পৌঁছায়।

পরে গাড়িতে করে মন্দিরে পৌঁছান তিনি। গাড়ি থেকে নেমে হেঁটে মন্দিরে প্রবেশ করলে উলুধ্বনি ও শংখ ধ্বনিতে মোদীকে বরণ করে নেন পূজারীরা।

মন্দিরে প্রবেশের পর রীতি অনুযায়ী দেবীকে মুকুট পরিয়ে দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর দেবীকে বস্ত্রদান করেন তিনি। দেবীকে মাল্যদানের পর যোগাসনে বসে পাঠ করেন পূজার মন্ত্র। পুষ্পার্ঘ অর্পণের পর তিনি দেবীকে প্রদক্ষিণ করেন। পূজা শেষে পুরোহিত তাকে উত্তরীয় পরিয়ে দেন।

এরপর ভারতের প্রধানমন্ত্রী যশোরেশ্বরী মন্দির প্রদক্ষিণ শেষে স্থানীয় পূজারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও ছবি তোলেন। এ সময় তিনি ভারতীয় একটি চ্যানেলে অনুভূতি ব্যক্ত করেন।

সকাল ১০টা ৩৬ মিনিটে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে সাতক্ষীরা ত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।