ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাটুরিয়ায় জরুরি সেবাদানকারী গাড়ি ছাড়া সব যানবাহন পারাপার বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
পাটুরিয়ায় জরুরি সেবাদানকারী গাড়ি ছাড়া সব যানবাহন পারাপার বন্ধ পাটুরিয়াঘাট।

মানিকগঞ্জ: জরুরি সেবাদানকারী যানবাহন ছাড়া সব রকম সাধারণ পণ্য ও যাত্রীবাহী পরিবহন পারাপার বন্ধ রেখেছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে চলাচলকারী ফেরিগুলো।

বুধবার (১৪ এপ্রিল) সকাল ১১টার সময় এ তথ্য নিশ্চিত করেছেন পাটুরিয়া ঘাটের বাণিজ্য বিভাগের সহকারী ম্যানেজার মহিউদ্দিন রাসেল।

তবে জরুরি ভিত্তিতে চলাচলকারী গাড়ি যেমন-ওষুধের গাড়ি, লাশবাহী গাড়িগুলোকে পার করা হচ্ছে। এছাড়া সব ধরনের যানবাহন পারাপার বন্ধ রয়েছে।

পাটুরিয়া ঘাটে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট গোলজার বাংলানিউজকে বলেন, ভোরের দিকে কয়েকটি ফেরিতে করে যানবাহন পার করা হয়েছে তবে সকাল ৬টা থেকে সব ধরনের যানবাহন পারাপার বন্ধ রয়েছে। ট্রাফিকের পাশাপাশি ঘাট এলাকায় আরো বেশ কিছু স্থানীয় থানার পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তবে বর্তমানে পাটুরিয়া ঘাট এলাকায় তিনটি লাশবাহী গাড়ি নৌপথ পারের অপেক্ষায় রয়েছে। আরো কিছু জরুরি গাড়ি এলে হয়তো ওই গাড়িগুলোকে ফেরি পারাপার করা হতে পরে বলেও জানান তিনি।
 
 বাংলদেশ সময়: ১২১১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।