ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে দোকানকর্মচারীরা পেলেন প্রধানমন্ত্রীর খাদ্য উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
নোয়াখালীতে দোকানকর্মচারীরা পেলেন প্রধানমন্ত্রীর খাদ্য উপহার

নোয়াখালী: করোনা ভাইরাস মহামারির বিস্তার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে নোয়াখালীতে কর্মহীন হয়ে পড়া দোকানকর্মচারীদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপহার হিসেবে খাদ্য সামগ্রী দিয়েছে নোয়াখালী জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১১টায় নোয়াখালী জিলা স্কুল মাঠে সামাজিক দূরত্ব মেনে কর্মহীন হয়ে পড়া অসচ্ছল ৩০০ দোকানকর্মচারীর মধ্যে এসব উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

 

উপহার হিসেবে প্রত্যেককে ১০ কেজি করে চাল, পাঁচ কেজি করে আলু, এক কেজি করে ডাল, এক কেজি করে লবণ ও দুই লিটার করে তেল দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, লকডাউনে দোকানপাট বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়া ৩০০ জন দোকানকর্মচারীর হাতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য পেশার কর্মীদেরও এ উপহার দেওয়া হবে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজিমুল হায়দার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।