ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে যুবক আটক

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে যুবক আটক গ্রেফতার ইমন সরদার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ধর্ষণের অভিযোগে ইমন সরদার (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ এর সদস্যরা

বুধবার (২২ এপ্রিল) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মো. জিয়াউর রহমান চৌধুরী।

এর আগে মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে আশুলিয়া থেকে ইমনকে আটক করা হয়।

তিনি গোপালগঞ্জ জেলার বাসিন্দা।

র‌্যাব জানায়, গত তিন সপ্তাহ আগে চাকরির আশায় গ্রামের বাড়ি থেকে মামাতো বোন ও ভগ্নিপতির ভাড়া বাসায় আসেন ওই তরুণী। ঘটনার দিন ১৮ এপ্রিল বাসায় কেউ না থাকার সুযোগে একই বাসার দ্বিতীয় তলার বাসিন্দা ইমন ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করেন। সে সময় তরুণী চিৎকার দিলে ইমন কৌসলে পালিয়ে যান। পরের দিন ১৯ এপ্রিল থানায় অভিযোগ করা হলে অভিযান চালিয়ে ২১ এপ্রিল  রাতে আশুলিয়া থেকে অভিযুক্ত ইমনকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এএসপি মো. জিয়াউর রহমান চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ইমন ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।