ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরা শহরের গড়েরকান্দার ফুলতলা এলাকায় একটি আম বাগান থেকে জেসমিন আরা (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

জেসমিন জেলা সদর উপজেলার কুশখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী গাজীর মেয়ে। তিনি গড়েরকান্দা এলাকার ওবায়দুলাহর স্ত্রী।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির পাশের আম বাগানে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় জেসমিনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, বুধবার (২১ এপ্রিল) জমি থেকে কেটে আনা ধান ওঠানো-নামানো নিয়ে স্বামীর সঙ্গে জেসমিনের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে স্বামীর ওপর অভিমান করে রাতের কোনো এক সময় জেসমিন আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শামসুজ্জামান শামস বাংলানিউজকে  জানান, ময়নাতদন্তের জন্য মনদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ