ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশাল বিভাগের ৩ জেলায় আইভি স্যালাইন বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
বরিশাল বিভাগের ৩ জেলায় আইভি স্যালাইন বিতরণ ...

বরিশাল: গত কয়েক সপ্তাহ ধরে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে বরিশাল বিভাগে হঠাৎ করে বৃদ্ধি পেয়েছে ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা। এর ফলে সংকট দেখা দিয়েছিল আইভি ও খাবার স্যালাইনের।

এরই ধারাবাহিকতায় সরকারের পাশাপাশি বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুর ১২ টায় সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদলের উদ্যোগে অপসো স্যালাইন লিমিটেডের সহযোগিতায় এক হাজার আইভি স্যালাইন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিভাগীয় স্বাস্থ্য দফতর বরিশালের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম, সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন প্রমূখ।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল বরিশাল বিভাগের তিন জেলায় পিরোজপুর জপলায় ২০০ পিস, বরগুনা জেলায় ২০০ পিস এবং বরিশাল জেলায় ৬০০ পিসসহ মোট এক হাজার আইভি খাবার স্যালইন বিতরণ করেন।

এর আগে গত মঙ্গলবার (২০ এপ্রিল) উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণকল্পে বরিশাল বিভাগের ছয় জেলায় পাঁচ হাজার করে মোট ৩০ হাজার খাবার স্যালাইন বিতরণ করেছেন বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।