ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে কেমিক্যাল গোডাউনে আগুন, আহত ১০ জন বার্ন ইনস্টিটিউটে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
রাজধানীতে কেমিক্যাল গোডাউনে আগুন, আহত ১০ জন বার্ন ইনস্টিটিউটে  ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়া এক ব্যক্তিকে পানি পান করানো হচ্ছে, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: পুরান ঢাকার আরমানিটোলা খেলার মাঠ সংলগ্ন একটি ভবনের নিচতলায় কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডে এ পর্যন্ত একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়া ১৪ জনকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

 

আহতদের মধ্যে শুক্রবার (২৩ এপ্রিল) সকাল পৌনে ৭টা পর্যন্ত ১০ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিনগত রাত সোয়া ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের সংবাদ পায় ফায়ার সার্ভিস সদর দপ্তর। পরে ফায়ার সার্ভিসের ১৯টি টিম কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।

 

ইনস্টিটিউট থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, পুরান ঢাকার অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১০ জনকে ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার করে ইনস্টিটিউটের নিয়ে এসেছে। তাদের মধ্যে অধিকাংশই অগ্নিকাণ্ডের সময় ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন। আর কয়েকজনের হাতে ও পায়ে সামান্য দগ্ধ রয়েছে, তাদের চিকিৎসা চলছে।

পড়ুুন এ সংক্রান্ত আরও খবর:

পুরান ঢাকায় কেমিক্যাল গোডাউনে আগুন, একজনের মরদেহ উদ্ধার, আহত ১৪

পুরান ঢাকায় কেমিক্যাল গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ১৫ ইউনিট

বাংলাদেশ সময়: ০৭২৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।