ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে বিস্ফোরণে তিন মাসের শিশুসহ দগ্ধ ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
নারায়ণগঞ্জে বিস্ফোরণে তিন মাসের শিশুসহ দগ্ধ ১১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা জামাই বাজার এলাকায় একটি তিনতলা ভবনের চুলার গ্যাস থেকে বিস্ফোরণে ১১ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে মাহিরা নামে তিন মাসের একটি শিশুও রয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে মো. আল আমিনের মালিকানাধীন ভবনটির তৃতীয় তলায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দু’টি পরিবারের ১১ জন দগ্ধ হন। তাদের মধ্যে ছয়জন ভিক্টোরিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকি পাঁচজনকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

দগ্ধদের মধ্যে ১০ জনের নাম জানা গেছে। তারা হলেন- হাবিবুর রহমান (৫০), লিমন (২০), সাথী (২০), মীম (২০), মাহিরা (৩ মাস), আলেয়া (৫০), সোনাহার (৪০), শান্তি (৩২), সামিউল (২০) ও মনোয়ারা (২২)।

তাদের মধ্যে লিমন, সাথী, মীম, মাহিরা ও আলেয়াকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চুলা বা গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরে গ্যাস জমা ছিল, যা আগুনের সংস্পর্শে পেয়ে বিস্ফোরিত হয়েছে। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad