ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরফ্যাশনে সেপটিক ট্যাঙ্ক থেকে দুটি মাথা উদ্ধার

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
চরফ্যাশনে সেপটিক ট্যাঙ্ক থেকে দুটি মাথা উদ্ধার

ভোলা: ভোলার চরফ্যাশন উপজেলার একটি সেপটিক ট্যাঙ্ক থেকে দুটি মাথা উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার আসলামপুর ইউনিয়নের জনৈক মহিবুল্লাহর বাড়ির বাথরুমের সেপটিক ট্যাঙ্ক থেকে এ মাথা দুটি উদ্ধার করা হয়।

এদিন রাতেই উদ্ধার হওয়া মাথা দুটির ডিএনএ সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নারী পুরুষসহ সাত জনকে আটক করেছে পুলিশ।

এর আগে গত ৮ এপ্রিল ঘটনাস্থল থেকে ১০০ গজ দূরে একটি বাগান থেকে মাথাবিহীন দগ্ধ দুই জনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ১৪ দিনেও তাদের নাম ও পরিচয় জানা যায়নি।
 
ধারণা করা হচ্ছে, উদ্ধার হওয়া মাথা দুটি উদ্ধার হওয়া মরদেহের হতে পারে। তবে এ বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেপটিক ট্যাঙ্ক থেকে পুলিশ মাথা দুটি উদ্ধার করে। দুটি মাথা বিকৃত অবস্থায় ছিল। যেস্থান থেকে মাথা উদ্ধার হয়েছে তার ১০০ গজ দূর থেকে গত ৮ এপ্রিল মাথাবিহীন আরও দুটি মরদেহ উদ্ধার করা হয়েছিল। তাদের নাম ও পরিচয় জানা যায়নি।  

পুলিশ মাথা দুটির ডিএনএ সংগ্রহ করে মর্গে পাঠিয়েছে। এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সাত জনকে আটক করা হয়েছে। ডিএনএ রিপোর্ট এলেই বলা যাবে মাথা দুটি মাথাবিহনীর মরদেহের কিনা। পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে বলেও জানান ওসি মনির।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।