ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে শ্রমিকদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
গুরুদাসপুরে শ্রমিকদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ ছবি: বাংলানিউজ

নাটোর: করোনা মোকাবিলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নাটোরের গুরুদাসপুর উপজেলায় বিভিন্ন স্থান থেকে আসা এক হাজার জন ধানকাটা শ্রমিকের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, খাবার স্যালাইন ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে এসব খাবার ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ শ্রমিকদের হাতে উপহার হিসাবে তুলে দেন নাটোর জেলা প্রশাসক (ডিসি) মো. শাহ রিয়াজ।

চলনবিলের বিলশা এলাকায় একটি ধানক্ষেতে এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন গুরুদাসপুর উপজেলা প্রশাসন।  

এ সময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তমাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেলসহ স্থানীয় কৃষি কর্মকর্তারা।  

ইউএনও মো. তমাল হোসেন বাংলানিউজকে বলেন, চলনবিলের গুরুদাসপুর উপজেলা এলাকায় বোরো ধান কাটা শুরু হয়েছে। বিভিন্ন জায়গা থেকে শত শত শ্রমিক আসছেন ধান কাটতে। এ অবস্থায় করোনার সংক্রমণ মোকাবিলা ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আগত ধানকাটা শ্রমিকের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, খাবার স্যালাইন ও শুকনো খাবার বিতরণ করা হচ্ছে। শুক্রবার এক হাজার শ্রমিকের মধ্যে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী, শুকনো খাবার ও স্যালাইন দেওয়া হয়েছে। বোরো ধান উত্তোলন শেষ না হওয়া পর্যন্ত পর্যায়ক্রমে শ্রমিকদের মধ্যে এ সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।