ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ২ সেমাই ফ্যাক্টরি সিলগালা-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ২, ২০২১
সৈয়দপুরে ২ সেমাই ফ্যাক্টরি সিলগালা-জরিমানা

নীলফামারী: অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই তৈরি করার দায়ে নীলফামারীর সৈয়দপুরে দু’টি কারখানা সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে ৭৫ হাজার টাকা জরিমানা আদায়ও করা হয়েছে।

রোববার (২ মে) বিকেলে উপজেলা শহরের নিয়ামতপুর দেওয়ানীপাড়ায় এ অভিযান পরিচালনা করা হয়। নেতৃত্ব দেন। সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রমিজ আলম।

পুলিশ জানায়, অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই তৈরি করার দায়ে দেওয়ানীপাড়ায় আজাদ ফুড প্রডাক্টের ফ্যাক্টরির মালিক আজাদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ফ্যাক্টরিটি সিলগালা করে দেওয়া হয়।

অন্যদিকে, সৈয়দপুর-পার্বতীপুর সড়কে কুটুম লাচ্ছা সেমাই নকল করে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) লোগো অবৈধভাবে ব্যবহার করায় মালিক এম এ খালেককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং ফ্যাক্টরিটি সিলগালা করে দেওয়া হয়।

অভিযানকালে উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের রংপুর বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার মো. দেলোয়ার হোসেন। সৈয়দপুর থানা পুলিশ অভিযানে সহযোগিতা করে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ০২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad