ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মার্কেটে গিয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে বললেন আরএমপি কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মে ২, ২০২১
মার্কেটে গিয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে বললেন আরএমপি কমিশনার মার্কেটে গিয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মানতে বললেন আরএমপি কমিশনার। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিভিন্ন মার্কেটে থাকা বিপণীবিতানে গিয়ে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কী না সেই পরিস্থিতি পরিদর্শন করেছেন- রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। মার্কেটে গিয়ে করোনা প্রতিরোধে সবাইকেই স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানান আরএমপি কমিশনার।

রোববার (২ মে) দুপুরে মহানগরীর আরডিএ মার্কেট ও নিউমার্কেটসহ শহরের আরও কয়েকটি বিপণীবিতানে যান পুলিশ কমিশনার।

এ সময় তিনি দোকান মালিক ও ক্রেতাদের অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য আহ্বান জানান। যাদেরে মুখে মাস্ক ছিল না, পুলিশ কমিশনার তাদের একটি করে মাস্কও পড়িয়ে দেন।

এ সময় তিনি সবাইকে সতর্ক করে বলেন, ঈদের বাজার চলা পর্যন্ত তিনি মাঝে মাঝেই বিপণীবিতানে যাবেন। পরেরবার মাস্ক না পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনার সাজিদ হোসেন, সহকারী কমিশনার ফারজিনা নাসরিন, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ২, ২০২১
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।