ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মতিঝিলে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মে ২, ২০২১
মতিঝিলে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মতিঝিল ফকিরাপুল একটি আবাসিক হোটেল থেকে রুবেল হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২ মে) সন্ধ্যা ৭টার দিকে হোটেল আল আকসার ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মতিঝিল থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. জহুরুল ইসলাম জানান, খবর পেয়ে সন্ধ্যায় ৭তলা হোটেলটির ছাদে স্টাফদের থাকার ছাপড়া ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। রুবেলের বাড়ি নোয়াখালী সদর উপজেলার পশ্চিম চররিয়া গ্রামে। তার বাবার নাম বেলাল হোসেন। থাকতেন ১৬/১৭ ফকিরাপুল। ফকিরাপুল কাঁচাবাজারে কসমেটিকসের দোকান রয়েছে তার।

তিনি আরও জানান, হোটেলের সিসিটিভি ক্যামেরায় দেখতে পেয়েছি রুবেল বিকেল সাড়ে ৪টার দিকে ওই হোটেলে ঢুকেন। এরপর ছাদে দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করেন। পরে স্টাফদের থাকার ফাঁকা রুমটিতে ঢুকেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে কোনো কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। মরদেহ ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মে ০২, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।