ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে দুই ভাইকে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুন ১৪, ২০২১
সাভারে দুই ভাইকে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার আসামি শাহ জালাল

সাভার (ঢাকা): সাভারের ভার্কুতা ইউনয়িনে খালাতো দুই ভাই খুনের ঘটনায় প্রধান আসামি শাহ জালালকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ জুন) দুপুরে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম।

এর আগে ভোর রাতে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহতরা হলেন- বরিশালের গৌরনদী থানার পশ্চিম শেওড়া গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল হোসেন (২০) ও একই গ্রামের রতন খানের ছেলে রায়হান মিয়া (১৭)। রায়হান সাভারের তেুঁতলঝোড়ার যাদুরচর গ্রামে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকত। স্থানীয় আল নাসির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী ছিলো।
পুলিশ জানায়, গত ১১ জুন সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকার ভাড়া বাড়ি থেকে ডেকে নিয়ে ভাকুর্তা ইউনিয়নের হারুরিয়া এলাকায় স্কুলছাত্র নাজমুল হোসেন ও তার খালাতো ভাই রায়হান মিয়াকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে সাভার উপজেলার ভার্কুতা ইউনিয়নের হারুলিয়া গ্রামের কৃষি ক্ষেতে থেকে শুক্রবার সকালে খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভার্কুতা পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, নিহতদের পরিবার সেই দিনই সাভার মডেল থানায় অজ্ঞাত আসামিদের নামে মামলা দায়ের করলে সোমবার ভোর রাতে পুলিশ হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি শাহ জালালকে আটক করে। এ হত্যাকাণ্ডে দুইজন জড়িত। প্রধান আসামি আটক হলেও দ্বিতীয় আসামিকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের প্রধান আসামিকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।