ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কথা রাখলেন সেলিম ওসমান, হাসপাতালের ৩৩ স্টাফকে দিলেন বেতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
কথা রাখলেন সেলিম ওসমান, হাসপাতালের ৩৩ স্টাফকে দিলেন বেতন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল (৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল) মেয়াদ শেষ হওয়া প্রকল্পের ৪র্থ শ্রেণির ৩৩ জন কর্মচারীকে ব্যক্তিগত তহবিল থেকে তৃতীয় দফায় ৪ লাখ ৯৫ হাজার টাকা বেতন দিলেন এমপি সেলিম ওসমান।

সোমবার (১৪ জুন) দুপুরে ৩৩ জন কর্মচারীর হাতে বেতন তুলে দেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল।

এ সময় তার সঙ্গে ছিলেন- নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল (৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল) তত্ত্বাবধায়ক আবুল বাশার, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহেসানুল হক নিপু, ১৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ হাসপাতালের ডাক্তার, কর্মকর্তারা।

কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, এই হাসপাতালে চুক্তিভিত্তিক ইউএনএফপিএ প্রকল্পের ৩৩ জন ৪র্থ শ্রেণির কর্মচারী কর্মরত ছিলেন। যারা গত ফেব্রুয়ারি-২০২১ পর্যন্ত সরকারি বেতন-ভাতা পেয়েছে কিন্তু ওই সময় তাদের চাকরির মেয়াদ শেষ হয়ে যায়। কিন্তু রোগীদের অসহায়ত্বের কথা বিবেচনা করে তারা পরবর্তী প্রকল্প না হওয়া পর্যন্ত বিনা বেতনে চাকরি করতে থাকেন। যা মানবিকতার একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

এমপি সেলিম ওসমান তার প্রতিশ্রুতি হিসেবে এর আগে দুই দফায় মার্চ ও এপ্রিল মাসের বেতন দেন। এবার তার ব্যক্তিগত তহবিল থেকে তৃতীয় দফায় মে মাসের বেতন দিলেন। তৎকালীন মার্চের ৩০ জনের তালিকা পেয়ে এবং এপ্রিলে ৩৩ জনের তালিকা অনুযায়ী বেতন পরিশোধ করেন। সোমবার ৩৩ জনের নামের তালিকা অনুযায়ী মে মাসের বেতন ৪ লাখ ৯৫ হাজার টাকা দেওয়া হয়।

তত্ত্বাবধায়ক আবুল বাশার বলেন, মহামারি করোনা চলাকালে ৪র্থ শ্রেণিতে কর্মরতদের মধ্যে মার্চ, এপ্রিল ও মে মাসের বেতন দিয়ে এমপি সেলিম ওসমান মহানুভবতার পরিচয় দিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।