ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সহকর্মীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুন ১৪, ২০২১
সহকর্মীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ২

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে এক পোশাক শ্রমিক সহকর্মীর সঙ্গে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- কালিয়াকৈর থানার রতনপুর এলাকার বাবুল হোসেনের ছেলে নাইম হোসেন (২৬) ও একই এলাকার জুইনুদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫)।

রোববার (১৩ জুন) রাতে রতনপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানোয়ার হোসেন চৌধুরী জানান, সফিপুর এলাকায় একটি স্পিনিং কারখানায় চাকরি করে ভিকটিম। গত ৯ জুন সন্ধ্যায় কারখানা থেকে ফেরার পথে এক সহকর্মীর সঙ্গে রতনপুর রেলস্টেশন এলাকায় বেড়াতে যান তিনি। সেখানে গিয়ে নাইম, নাহিদ ও আনোয়ারের সঙ্গে পরিচয় হয়। একপর্যায়ে তারা ঘোরার কথা বলে ভিকটিম ও তার সহকর্মীকে কৌশলে পাশের বনের ভেতরে নিয়ে যান। এসময় নাহিদ ভিকটিমের সহকর্মীকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। পরে অন্য দুইজন ভিকটিমকে রতনপুর রেলস্টেশনের পাশে নাইমের খালি বাসায় নিয়ে যায়। সেখানে আনোয়ার হোসেনের সহযোগিতায় ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে নাইম। এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে ভিকটিমকে ছেড়ে দেন। পরদিন ভিকটিম ঘটনাটি তার পরিবারকে জানান এবং প্রাথমিক চিকিৎসা নেন।

তিনি আরও জানান, গত ১০ জুন ভিকটিম বাদী হয়ে কালিয়াকৈর থানায় তিনজনের নামে মামলা করেছেন। মামলা দায়েরের পর রোববার রাতে অভিযান চালিয়ে নাইম হোসেন ও আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।