ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রশিক্ষণ দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রাখবে: মেয়র আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুন ১৪, ২০২১
প্রশিক্ষণ দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রাখবে: মেয়র আরিফ

সিলেট: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সহজে ও কম সময়ে নাগরিকদের সেবা নিশ্চিত করতে হবে। এজন্য সবাইকে নাগরিক সেবা দিতে আরো দক্ষতার সঙ্গে কাজ করতে হবে।

সোমবার (১৪ জুন) নগর ভবনে দিনব্যাপী প্রশাসনিক শাখার কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন শাখা ও বিভাগীয় প্রধানদের সিলেট সিটি করপোরেশনের আইন সংক্রান্ত প্রশিক্ষণ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নাগরিক সেবা প্রতিষ্ঠান সিসিকের সেবা গ্রহীতারা যাতে বিনা ভোগান্তিতে কাঙ্ক্ষিত সেবা নিতে পারেন, এ জন্য সবাইকে আরো আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। এ প্রশিক্ষণ সবার দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।

সিসিকের প্রশিক্ষণ দেন নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী ও প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান।  

প্রশিক্ষণে অংশ নেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম, নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাটোয়ারী, প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান, প্রধান এসেসর চন্দন দাশসহ প্রশাসনিক শাখার ২১ জন কর্মকর্তা-কর্মচারী।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।