ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খন্দকার এনায়েতসহ দু’জনের সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
খন্দকার এনায়েতসহ দু’জনের সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ

ঢাকা: ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ ও তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের সাবেক বিক্রয় সহকারী ফারুক হাসানের সম্পদ বিবরণী দাখিলের আদেশ জারি করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (১৪ জুন) দুদকের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আরিফ সাদিক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দুর্নীতি দমন কমিশনের আদেশের পরিপ্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ (২০০৪ সালের ৫ নম্বর আইন) এর ধারা ২৬ এর উপ-ধারা (১) দ্বারা অর্পিত ক্ষমতাবলে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ ও সাবেক সিবিএর সাধারণ সম্পাদক ফারুক হাসানের ও তাদের নিজের এবং তাদের উপর নির্ভরশীল ব্যক্তির স্বনামে/বেনামে অর্জিত যাবতীয় স্থাবর/অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও উহা অর্জনের বিস্তারিত বিবরণী আদেশ প্রাপ্তির ২১ (একুশ) কার্যদিবসের মধ্যে কমিশন বরাবর দাখিল করতে নির্দেশ দেওয়া হয়েছে।  

আদেশে আরও বলা হয়েছে যদি তারা নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হন অথবা মিথ্যা বিবরণী দাখিল করেন তবে উপরের আইনের ধারা ২৬ এর উপ-ধারা (২) মোতাবেক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।