ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র দুদু আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র দুদু আর নেই

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

শনিবার (২৪ জুলাই) দুপুরে মহানগরের দরগাপাড়ার নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

বাদ মাগরিব হযরত শাহ মখদুম (রহ.) জামে মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর মহানগরের হেতেমখাঁ কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

রাসিকের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু জানান, প্রায় ছয় মাস ধরে কিডনি সমস্যায় ভুগছিলেন রাসিকের প্রবীণ কাউন্সিলর রেজাউন নবী দুদু।  

তিনি রাজশাহী সিটি করপোরেশনরে বেশ কয়েকটি পরিষদে নির্বাচিত কাউন্সিলর হিসেবে অবদান রেখেছেন। তিনি নিজ এলাকার উন্নয়নসহ অনেক সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে তার ভূমিকা রয়েছে। ১/১১-এর পর ২ বছরের কিছু বেশি সময় তিনি ভারপ্রাপ্ত মেয়র ছিলেন।

এদিকে কাউন্সিলর রেজাউন নবী দুদুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। বিকেলে পাঠানো এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জানান।
 
বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa