ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

জাতীয়

‘কঠোর লকডাউনের’ চতুর্থ দিনে আটক ৫৬৬

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
‘কঠোর লকডাউনের’ চতুর্থ দিনে আটক ৫৬৬

ঢাকা: করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে রাজধানীসহ সারাদেশে দ্বিতীয় দফায় চতুর্থদিনের মতো চলছে ‌‘কঠোর লকডাউন’। চতুর্থদিনে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জরুরি প্রয়োজন ছাড়া বের হওযায় ৫৬৬ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

এছাড়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৬৪ জনকে ১ লাখ ২৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি প্রয়োজন ছাড়া বের হওয়ায় ৪৪৩ টি গাড়িকে ১০ লাখ ২১ হাজর টাকা জরিমানা করেছে ডিএমপি ট্রাফিক বিভাগের সদস্যরা।

সোমবার (২৬ জুলাই) রাজধানীতে ডিএমপির ৮টি বিভাগের পক্ষ থেকে অভিযান চালিয়ে সরকারি নির্দেশনা ও বিধি-নিষেধ অনুযায়ী এ আইনি ব্যবস্থা নেওয়া হয়।

সোমবার সন্ধ্যায় ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. ইফতেখায়রুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কঠোর লকডাউনের’ চতুর্থ দিনে সরকারি নির্দেশনা ও বিধি-নিষেধ অমান্য করায় রাজধানীতে ৫৬৬ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৬৪ জনকে ১ লাখ ২৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। ডিএমপি ট্রাফিক বিভাগের সদস্যরা অহেতুক বের হওয়া ৪৪৩ টি গাড়িকে ১০ লাখ ২১ হাজর টাকা জরিমানা করেছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এসজেএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa