ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাল না পেয়ে অভিযোগ করা দরিদ্র ব্যক্তিকে মারধর করলেন ইউপি চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
চাল না পেয়ে অভিযোগ করা দরিদ্র ব্যক্তিকে মারধর করলেন ইউপি চেয়ারম্যান

পিরোজপুর: খাদ্যবান্ধব কর্মসূচির চাল না পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে অভিযোগ করায় পিরোজপুরের ভান্ডারিয়ায় মো. মাকসুদ হাওলাদার (৫০) নামে এক দরিদ্র ব্যক্তিকে পিটিয়ে জখম করেছেন ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির। ঘটানটি ঘটেছে ওই উপজেলার ৪ নম্বর ইকড়ি ইউনিয়নে।

হুমায়ুন কবির আওয়ামী লীগের মনোনীত হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন।

জানা যায়, ওই দরিদ্র ওই ব্যক্তি খাদ্য বান্ধবের চাল না পেয়ে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে একটি অভিযোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) তাকে মারধর করেন। পরে বিষয়টি সিসি ক্যামেরার
মাধ্যমে প্রকাশ পায়।  

ভুক্তভোগী দরিদ্র মাকসুদ হাওলাদার বাংলানিউজকে জানান, গত মঙ্গলবার বিকেলে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ৩০ কেজি চাল পাওয়ার কথা ছিল। কিন্তু না পেয়ে বিকেলে তার কার্ডটি বাতিলের জন্য তিনি (দরিদ্র) নিজেই উপজেলা নির্বাহী কর্মকর্তা কাছে একটি আবেদন করেন। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান তাকে ডেকে উপজেলা পরিষদের মধ্যে বসে মারধর করেন।  

স্থানীয়রা জানান, ওই ইউপি চেয়ারম্যান অনেক দরিদ্র ব্যক্তির নামে বরাদ্দকৃত কার্ডের চাল উত্তোলন করে তা আত্মসাৎ করেন।

এ ব্যাপরে জানতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে কথা হলে তিনি বাংলানিউজকে বলেন, তাকে (দরিদ্র ব্যক্তি) মেরেছি এমন কোনো সাক্ষী আছে?

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।