ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

৪ কেজি ওজনের গাঁজার গাছ উদ্ধার করলেন ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
৪ কেজি ওজনের গাঁজার গাছ উদ্ধার করলেন ইউএনও

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার ভুষণগাছা গ্রাম থেকে ৪ কেজি ওজনের একটি গাঁজার গাছ উদ্ধার করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মামুন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের জনৈক জুয়েল রানা (২০) নামে এক যুবকের বাড়িতে অভিযান চালিয়ে গাছটি উদ্ধার করা হয়।

তবে অভিযানকালে কাউকে পাওয়া যায়নি। জুয়েল রানা ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

ইউএনও মো. আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, জুয়েল রানা দীর্ঘদিন ধরে তার বাড়ির পেছনে একটি নির্জন স্থানে গাঁজার চাষ করতেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সেখানে অভিযান চালিয়ে ১০ ফুট উচ্চতার একটি গাঁজার গাছ জব্দ করা হয়। গাছটির ওজন ৪ কেজির মতো। অভিযানের খবর পেয়ে জুয়েল রানা পালিয়ে যান।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে আসামিকে পলাতক দেখিয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।