ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় সিএনজি উল্টে ১জনের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় সিএনজি উল্টে ১জনের মৃত্যু  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার পাঁচ যাত্রী আহতের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম জয়নাল আবেদীন জিতু (৫৫)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জয়নালের মরদেহ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বাকি চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

জয়নালের ছেলে জহিরুল ইসলাম জুয়েল জানান, তাদের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলায়। তার বাবা-মা দু’জন জুরাইন পাটেরবাগে বসবাস করতেন। তিনি ছাড়াও তার এক ভাই ও এক বোন রয়েছে। এই ঘটনায় তার মা ফেরদৌসী বেগমও আহত হয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে মেয়র হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি উল্টে চালকসহ পাঁচজন আহত হয়। সেখান থেকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহতরা হলেন- সিএনজি চালক মহির উদ্দিন (৩৬), ঢাকা পাওয়ার ডিসট্রিবিউশন কোম্পানি ডিপিডিসি'র গাড়িচালক জয়নাল আবেদীন জিতু (৫৫), তার স্ত্রী ফেরদৌসী বেগম (৪৫), লাইনম্যান কবির আকন্দ (৫৮) ও পিয়ন মালতি রায় চৌধুরী (৫০)।

আহত সিএনজি চালক মহির উদ্দিন জানান, চারজন যাত্রী খিলগাঁওয়ের তালতলা থেকে সিএনজি অটোরিকশায় জুরাইনে নিয়ে যাচ্ছিলেন তিনি। পথে যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে মৌমিতা পরিবহনের একটি বাস পিছন থেকে তার অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে তারা আহত হন। পথচারীরা তাদেরকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে যায়।

ঢাকা মেডিকেলে তাদের সঙ্গে থাকা ডিপিডিসির লাইনম্যান আব্দুল আলিম জানান, খিলগাঁও তালতলা এলাকায় বৃহস্পতিবার তাদের অফিস স্টাফদের নির্বাচন হচ্ছিল। সেখানে থেকে সিএনজিযোগে বাসায় ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ফ্লাইওভারে ওপরে মৌমিতা পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজি আরোহী আহত হয়। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এজেডএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।