ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নেত্রকোনা সীমান্তে ভারতীয় গরু জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
নেত্রকোনা সীমান্তে ভারতীয় গরু জব্দ

নেত্রকোনা: নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে ভারত থেকে অবৈধভাবে আনা দুটি গরু জব্দ করেছে নেত্রকোনা বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সীমান্তবর্তী টকলেট বাড়ী নামক এলাকা থেকে গরু দুটি জব্দ করে বিজিবি ৩১ ব্যাটালিয়ন সদস্যরা।

৩১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এ এস এম জাকারিয়া শুক্রবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জেলার কলমাকান্দা উপজেলার ৫নং লেংগুড়া ইউনিয়নে অবস্থিত লেংগুড়া বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো. আবুল আলম চৌধুরীর নেতৃত্বে ৬ সদস্যের বিজিবি দল সীমান্তে টহল দিচ্ছিল। শুক্রবার বিকেলে মেইন পিলার ১১৭০ হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে টকলেট বাড়ী নামক স্থান থেকে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দুইটি ভারতীয় গরু জব্দ করে বিজিবি। যার আনুমানিক মূল্য ১ লাখ টাকা।

জব্দকৃত গরু নেত্রকোনা কাস্টমস অফিসে জমা দেয়া হয়েছে। তবে, কোনো চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১

এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।