ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীয়ায় ৩ জেএমবি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
ফুলবাড়ীয়ায় ৩ জেএমবি সদস্য আটক

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কালাদহ গ্রামের আটাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কালাদহ ইউনিয়নের বিদ্যানন্দ গ্রামের আফতাব (৪০), হামিদুল (৩৫) ও কালাদহ গ্রামের আইয়ুব আলী (৪৯)।

পুলিশ জানায়, দুপুরে কেশরগঞ্জ কলেজের শিক্ষক এনামুল হকের বাড়ির একটি কক্ষে ১৫-২০ জন জেএমবি সদস্য গোপন বৈঠকে মিলিত হয়। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তিন সদস্যকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে কলেজ শিক্ষক এনামুলের ঘরে তল্লাশি চালিয়ে ১০টি জিহাদী বই উদ্ধার করা হয়েছে। তার বাড়িতে প্রতি শুক্রবার বিভিন্ন এলাকা থেকে লোকজন যাতায়াত করতো বলে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছে ফুলবাড়ীয়া থানার এসআই আব্দুর রাজ্জাক।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বাংলানিউজকে বলেন, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নাশকতামূলক পরিকল্পনা করার সময় তিন জেমএমবি সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এফইএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।