ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যশোরে যুবলীগের তালগাছ রোপণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যশোরে যুবলীগের তালগাছ রোপণ ...

যশোর: যশোরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে তালগাছ রোপণ কর্মসূচি পালন করেছে যুবলীগ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে যশোর শহরের পুরাতন কসবা রায়পাড়া ভৈরব নদীর পাড়ে জেলা যুবলীগ ও সদর উপজেলা যুবলীগের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে যশোরে প্রাকৃতিক দুর্যোগ ও বজ্রপাতের হাত থেকে রক্ষা এবং পরিবেশে ভারসাম্য ফিরে পেতে ৭৫টি তাল গাছ রোপণ করা হয়েছে।

তালগাছ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক কুমার বোস, যশোর পৌর যুবলীগের সাবেক সহ সভাপতি শওকত হোসেন বাবু, সদর উপজেলা যুবলীগের সদস্য মনিরুজ্জামান মনির, রামপ্রসাদ, কামাল হোসেন, আশরাফুল আলম রিপন প্রমুখ।

যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েল বলেন, শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে এই বৃক্ষরোপণ কর্মসূচি চালিয়ে যাচ্ছি। বিভিন্ন ফলদ ঔষধি গাছের পাশাপাশি যশোরে প্রাকৃতিক দুর্যোগ ও বজ্রপাতের হাত থেকে রক্ষা পেতে আমরা তাল গাছ রোপণ করছি।

বাংলাদেশ সময়: ০০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
ইউজি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।