ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

১৮ অক্টোবর থেকে ইন্টারনেট বন্ধের খবর ‘অসত্য’

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
১৮ অক্টোবর থেকে ইন্টারনেট বন্ধের খবর ‘অসত্য’

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি পোস্টের বিষয়ে স্পস্ট ব্যাখ্যা দিয়েছে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)।

সেই পোস্টে বলা হয়েছে, ১৮ অক্টোবর থেকে আইএসপি থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধ থাকবে।

শনিবার (১৬ অক্টোবর) আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম এক বিবৃতিতে জানান, ১৮ অক্টোবর থেকে ইন্টারনেট বন্ধ থাকবে না।  

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ১৮ অক্টোবর থেকে আইএসপিএবির পক্ষ থেকে ইন্টারনেট সেবা বন্ধ হওয়ার ঘোষণা সংক্রান্ত একটি পোস্ট ব্যাপকভাবে প্রচারিত হচ্ছে, যা জনমনে বিভ্রান্তির উদ্রেক করছে।  

'আইএসপিএবি গত বছর দাবি আদায় কর্মসূচির অংশ হিসেবে ওই বছরের ১৮ অক্টোবর থেকে সারাদেশে নির্দিষ্ট একটি সময়ে ইন্টারনেট সেবা বন্ধের ঘোষণাটি দিয়েছিল। পরবর্তীতে সরকারের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রীর সহযোগিতায় বিষয়টির সমাধান হয়। যার ফলে আইএসপিএবির পক্ষ থেকে উক্ত কর্মসূচি প্রত্যাহার করা হয়৷'

বিবৃতিতে বলা হয়, এমতাবস্থায় সবাইকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত এধরণের বিভ্রান্তিমূলক পোস্ট পড়ে বিভ্রান্ত হওয়া, সেই সঙ্গে ভিত্তিহীন এ পোস্ট শেয়ার করা থেকে বিরত থাকার জন্য সবিনয়ে অনুরোধ জানানো যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এমআইএইচ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa