ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

বংশালে নারীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
বংশালে নারীর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর বংশালে পান্না বেগম (৪০) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এটি স্বাভাবিক মৃত্যু নাকি খুন, তা নিয়ে মৃত নারীর স্বজনরা সন্দেহ প্রকাশ করেছেন।

রোববার (২৪ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে পান্নাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত পান্না দুই ছেলে এক মেয়ের জননী। তার স্বামী নাম মৃত মমিন কাজী। বর্তমানে তারা বংশাল সিদ্দিক বাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

ওই নারীর ছেলে জুবায়ের জানান, রাতে বাসায় প্রবেশ করলে তিনি তার মাকে নিচে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছেলে তার মায়ের মৃত্যুর বিষয়টি নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। তার মায়ের ঘাড়ের নিচে একটা আঘাতও আছে বলে তিনি পুলিশকে জানান।  

মৃত পান্নার বড় ছেলের স্ত্রী আশা মনি জানান, আমরা সিদ্দিক বাজার এলাকায় একটি বাড়ির তৃতীয় তলায় সবাই এক সঙ্গেই থাকি। ঘটনার সময় আমরা কেউ বাসায় ছিলাম না। রাতে খবর পেয়ে বাসায় এসে দেখি বাসার বিছানাপত্র বালিশ সব এলোমেলো। আমার শাশুড়ি নিচে পড়ে আছেন। তার ওপরে বালিশ পড়ে আছে ও তার পিঠে আঘাতের চিহ্ন আছে। তার মৃত্যুর বিষয়টি আমাদের রহস্যজনক মনে হচ্ছে।

ঢাকা মেডিক্যাল ক্যাম্প পুলিশ ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবার মৃত্যুর ব্যাপারে সন্দেহ প্রকাশ করছেন। বিষয়টি বংশাল থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২১
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa