ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

শামীম হত্যা মামলার ৩ আসামি বকশীগঞ্জে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
শামীম হত্যা মামলার ৩ আসামি বকশীগঞ্জে গ্রেফতার

জামালপুর: গাজীপুরের আলোচিত গার্মেন্টস শ্রমিক শামীম হত্যা মামলার ৩ আসামিকে জামালপুরের বকশীগঞ্জ থেকে গ্রেফতার করেছে বকশীগঞ্জ পুলিশ।

গ্রেফতার আসামিরা হলেন- বাট্টাজোড় ইউনিয়নের ফুলদহপাড়া গ্রাম থেকে মা সুফিয়া বেগম সুফে ও তার দুই ছেলে সবুজ ও শুভ।

বুধবার (২৭ অক্টোবর) রাতে বকশীগঞ্জের বাট্টাজোড় ফুলদহপাড়া থেকে আটক করে বকশীগঞ্জ থানা পুলিশ। দুপুরে গাজীপুর থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

গাজীপুরের গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) নাদেরুজ্জামান বাংলানিউজকে জানান, চলতি মাসের ১৯ তারিখে গাজীপুরের গাছা থানার বড়বাড়ী এলাকায় নাজ জিন্স প্রসেসিং হাউজে হেল্পার শামীমের সঙ্গে সবুজের কথাকাটাকাটি হয়। এর জের ধরে সেখান থেকে বের হেয় শামীমকে মারধর করে সবুজসহ তার সহযোগিরা। এতে ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়। এ ঘটনায় গাছা থানার একটি মামলা হয়।

শামীম নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা সদরের খড়াইল দিঘরপাড় এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। বুধবার মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে হত্যাকারী সবুজ ও তার সহযোগিদের অবস্থান নিশ্চিত করে পুলিশ। পরে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাটের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে বৃহস্পতিবার দুপুরে গাছা থানা পুলিশের কাছে আসামিদের হস্তান্তর করা হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বাংলানিউজকে জানান, তারা ফুলদহপাড়া আত্মগোপনে ছিলেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa