ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

প্রবেশপত্র আনতে কলেজে মা, ঘরে কলেজছাত্রীর লাশ! 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
প্রবেশপত্র আনতে কলেজে মা, ঘরে কলেজছাত্রীর লাশ! 

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় গলায় ফাঁস দিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

 

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, শনিবার (২৭ নভেম্বর) দুপুরে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তুলি হালদার (১৯)। তিনি উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আন্দ্রীয় হালদারের মেয়ে এবং সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের কারিগরি (বিএম) শাখার প্রথম বর্ষের ছাত্রী।  

তুলি হালদারের মা মরিয়ম হালদার বলেন, তুলি পরীক্ষার প্রবেশপত্র আনার জন্য কলেজে যেতে চাইলে আমি ওকে বাড়িতে থাকতে বলি এবং আমি কলেজে প্রবেশপত্র আনতে যাই। পরে শুনতে পাই, আমার মেয়ে অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছি।

ওই বাড়ির লোকজন আগৈলঝাড়া থানায় খবর দিলে পুলিশ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আলী হোসেন বলেন, তুলি হালদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এমএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa