ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কাউন্সিলর সোহেল হত্যা, আরও ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
কাউন্সিলর সোহেল হত্যা, আরও ২ আসামি গ্রেফতার গ্রেফতার মো. আশিকুর রহমান রকি ও মো. আলম মিয়া

কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০) ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে (৬০) গুলি করে হত্যা মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- মামলার ৬ নম্বর আসামি মো. আশিকুর রহমান রকি (২৯) ও ৭ নম্বর আসামি মো. আলম মিয়া (৩০)।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, আশিকুর রহমান রকিকে লালমনিরহাটের চন্ডীবাজার এবং মো. আলম মিয়াকে কুমিল্লা সদর উপজেলার বড়জালা এলাকা থেকে আটক করা হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে। এ দু'জনকে কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে মামলার ৯ নম্বর আসামি মাসুমকে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুর ১টার দিকে জেলার চান্দিনা বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করে পুলিশ। তার আগেরদিন বুধবার মামলার চার নম্বর আসামি মো. সুমনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এ নিয়ে মামলায় চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

নিহত সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রুমনের দায়ের করা মামলায় ১১ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা ১০ জনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর নগরীর পাথুরিয়াপাড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেলসহ দু'জন। সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আর নিহত হরিপদ সাহা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা। এছাড়া এ ঘটনায় গুলিবিদ্ধ আরও ৫ জন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০২১
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।