ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

জাতীয়

সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় শহরেও হওয়া উচিত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় শহরেও হওয়া উচিত 

ঢাকা: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, সাংবাদিকদের ফুটবল প্রতিযোগিতা ঢাকার বাইরে বিভাগীয় শহরগুলোতে হওয়া উচিত। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাংবাদিকরা খেলাধুলার প্রতিও বেশ মনোযোগী।

শনিবার (২৭ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা উপভোগ এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, আমাদের প্রধানমন্ত্রী খেলাধুলা ভালোবাসেন এবং এর উন্নয়নে কাজ করছেন নিরলসভাবে। আমরা বাঙালি হিসেবে প্রতিটি মানুষ ফুটবল ভালোবাসি। ভবিষ্যতে এ ধরনের আয়োজনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও যেন পাশে থাকে, সে বিষয়ে আমি চেষ্টা করবো।

প্রসঙ্গত, শনিবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে চ্যানেল আই ও একাত্তর টেলিভিশন মুখোমুখি হয়। ২-১ গোলে জয়ী হয় একাত্তর টেলিভিশন।

ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ৭১ টিভির মনিরুল মিল্লাত, ম্যান অব দ্য টুর্নামেন্ট চ্যানেল ২৪ এর সাদমান সাকিব, টুর্নামেন্টের ফেয়ার প্লে পায় ইনকিলাব।

ডিআরইউর ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল  গ্রুপের হেড অব মার্কেটিং চৌধুরী কামরুজ্জামান, হেড অব কর্পোরেট ব্র্যান্ড নূরুল আফসার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আনু নাইম সোহাগ এবং ডিআরইউর সভাপতি মোরসালিন নোমানীসহ সাবেক ও বর্তমান নেতারা।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এইচএমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa