ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

জাতীয়

চালক আটক, বাসের আগুন নাশকতা কিনা দেখবে পুলিশ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
চালক আটক, বাসের আগুন নাশকতা কিনা দেখবে পুলিশ 

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকায় অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দীন ইসলাম দুর্জয় নিহত হওয়ার ঘটনায় বাস জব্দসহ চালককে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

সোমবার (২৯ নভেম্বর) রাতে দুর্ঘটনাস্থলে সাংবাদিকদের এ জানান পুলিশের মতিঝিল ডিভিশনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আবদুল আহাদ।

তিনি বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে যাচ্ছিলেন। পরে পুলিশ তাকে আটক করে। তিনি বর্তমানে থানায় রয়েছেন। বাসটিও জব্দ করা হয়েছে।

এ দুর্ঘটনার জেরে বাসে আগুন দেওয়ার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিসি আবদুল আহাদ বলেন, আমরা যতদূর জানি উত্তেজিত জনতা বাসে আগুন দিয়েছে। তবে এ ঘটনাকে কেন্দ্র করে কোনো নাশকতা করা হয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ।

তিনি আরও বলেন, আমরা নিহত মাইনুদ্দীনের ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তারা বাস ভাঙচুর বা আগুন দেয়নি। অন্য কেউ এসে এসব করেছে। এ ধরনের ঘটনা কাম্য নয়।

সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করার পরপরই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে বলেও জানান ডিসি আবদুল আহাদ।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa