ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সত্যিই হারিয়ে গেল দুর্জয়!

আবাদুজ্জামান শিমুল, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
সত্যিই হারিয়ে গেল দুর্জয়!

ঢাকা: ‘ঠিক ততটা আঁধারে হারিয়ে যাব, যতটা আঁধারে হারালে কেউ সন্ধান পাবে না। ’ এমনই এক স্ট্যাটাস নিজের ফেসবুকে লিখেছিল রামপুরায় বাস চাপায় নিহত স্কুল ছাত্র মাইনুদ্দিন ইসলাম দুর্জয়।

সত্যিই দুর্জয় হারিয়ে গেল, চিরতরে, চির আঁধারে, আর কেউই পাবে না তার সন্ধান।

সোমবার (২৯ নভেম্বর) রাতে রামপুরা টিভি রোড সংলগ্ন রাস্তায় মালিবাগগামী অনাবিল পরিবহনের চাপায় ঘটনাস্থলেই মারা যায় দুর্জয়।

তিনি স্থানীয় একরামুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। বর্তমানে পূর্ব রামপুরা তিতাস রোড এলাকায় থাকতেন তিনি।

দুর্ঘটনার সময় দুর্জয়ের দুলাভাই সাদ্দাম তার সঙ্গে ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্জয় তার দুলাভাইয়ের সঙ্গে রাস্তার পশ্চিম দিক থেকে পূর্ব দিকে আসছিলো। এসময় বেপরোয়া গতিতে আসা অনাবিল পরিবহন তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার বেশ কিছু দিন আগে দুর্জয় তার ফেসবুকে নিজের একটি ছবি আপলোড করে। ছবির ক্যাপশনে সে লেখে ‘ঠিক ততটা আঁধারে হারিয়ে যাব, যতটা আঁধারে হারালে কেউ সন্ধান পাবে না। ’

জানা যায়, সোমবর ২৯ নভেম্বর তার জন্মদিন ছিল। আর এ দিনেই চিরতরে আঁধারে হারিয়ে গেল সে।

বাসের চাপায় ছেলে মারা যাওয়ার খবর শুনে কান্নায় ভেঙে পড়েন মাইনুদ্দিনের মা রাবেয়া বেগম।

তিনি বলেন, ‘জন্মদিনে আমার ছেলে এভাবে চলে যাবে মানতে পারছি না। ’

এদিকে এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধরা নয়টি বাসে আগুন দিয়েছেন। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

রামপুরায় স্কুলছাত্র নিহত, ৯টি বাসে আগুন

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa