ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

শিক্ষার্থীর মৃত্যু, অতিরিক্ত গতিই কারণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
শিক্ষার্থীর মৃত্যু, অতিরিক্ত গতিই কারণ বাসের হেলপার চান মিয়া

ঢাকা: অতিরিক্ত গতির কারণেই অনাবিল পরিবহনের বাসের নিচে চাপা পড়েন শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয় (১৭)। ঘাতক বাসের হেলপার চান মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুর্ঘটনার সময় বেপরোয়া গতির কথা স্বীকার করেছেন।

রাজধানীর রামপুরায় বাসচাপায় স্কুলছাত্র দুর্জয় নিহতের ঘটনায় অনাবিল পরিবহনের ঘাতক ওই বাসের হেলপার চান মিয়াকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে রাজধানীর সায়দাবাদ এলকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, সোমবার (২৯ নভেম্বর) রাতে রামপুরায় অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় একরামুন্নেসা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মাইনুদ্দিনের নির্মম মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের গ্রেফতারে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে সায়দাবাদ বাস স্ট্যান্ড এলাকা থেকে ঘাতক বাসের হেলপার চান মিয়াকে গ্রেফতার করা হয়।

চান মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, অতিরিক্ত গতির কারণে ওই দুর্ঘটনা সংঘটিত হয় বলে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। দুর্ঘটনার পর সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং ঢাকার বাইরে আত্মগোপনের উদ্দেশ্যে সে সায়দাবাদ বাস স্ট্যান্ড এলাকায় যায়। এর মধ্যে গোপন তথ্যের ভিত্তিতে চান মিয়াকে গ্রেফতার করা হয়।

চান মিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১ 
পিএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa