ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহামারিকালেও বিনিয়োগের প্রস্তাব পেয়েছি: মোমেন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
মহামারিকালেও বিনিয়োগের প্রস্তাব পেয়েছি: মোমেন

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, কোভিড-১৯ মহামারিকালেও বিনিয়োগের প্রস্তাব পেয়েছি। বাংলাদেশ এখন বিনিয়োগের ক্ষেত্র।

বুধবার (১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে আয়োজিত এক সেমিনারে তিনি এ কথা বলেন।

‘বিজয়ের ৫০ বছরে বাংলাদেশের কূটনৈতিক সফলতা’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। অনুষ্ঠান থেকে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের নেপথ্য ষড়যন্ত্রকারীদের বিচারসহ মরণোত্তর বিচারের দাবিতে গণস্বাক্ষর অভিযানও শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. এ কে আব্দুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। বাংলাদেশ এখন বিনিয়োগের ক্ষেত্র। কোভিড-১৯ মহামারিকালেও বিনিয়োগের প্রস্তাব পেয়েছি।

তিনি বলেন, বাংলাদেশের যুবকদের জন্য কর্মসংস্থানের সুযোগ তৈরি করতে হবে। আমরা বিনিয়োগের মাধ্যমে এই সুযোগ তৈরি করতে চাই। আর প্রবাসীরা আমাদের রেমিট্যান্স যোদ্ধা। হাসি মুখে প্রবাসীদের সেবা দেয়ার জন্য আমাদের দূতাবাসের কর্মকর্তাদের বলেছি।

সংগঠনের নির্বাহী সভাপতি মশিউর মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।