ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিআরটিসি বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
বিআরটিসি বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু বিআরটিসি বাসের চাপায় বাবা-ছেলের মৃত্যু

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর বাসলিতলা এলাকায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে ওই এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতারা হলেন 'দীপশিখা' এনজিওর কর্মী দিনাজপুর জেলার ঘোড়াঘাটা থানার আব্দুল আজিজের ছেলে সাজু মিয়া (৩২) ও তার সাত বছরের স্কুলপড়ুয়া পুত্র আব্দুল্লাহ আল আলিফ।

ঘটনাস্থল থেকে রাজশাহীর গোদাগাড়ী প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বাংলানিউজকে বলেন, নিহত সাজু মিয়া দীপশিখা নামে একটি এনজিওতে কর্মরত ছিলেন। গোদাগাড়ীতে বাসা ভাড়া নিয়ে থাকেতেন তিনি। বৃহস্পতিবার সকালে তার ছেলে আব্দুল্লাহ আল আলিফকে গোপালপুর কিন্ডারগার্টেন স্কুলে রাখতে যাচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা রাজশাহীগামী বিআরটিসি বাস সরাসরি তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে বাবা ও ছেলের মৃত্যু হয়। তবে বিআরটিসি বাসটি গাছের সঙ্গে লেগে দুমড়ে মুচড়ে গেলেও কোনো যাত্রী, চালক বা হেলপার হতাহত হননি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যায়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে রাস্তার পাশেই রাখা হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়ায় শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় মামলা হবে বলে জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২১
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।