ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

রোহিঙ্গা ক্যাম্প থেকে ৯ ডাকাত আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
রোহিঙ্গা ক্যাম্প থেকে ৯ ডাকাত আটক

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা শিবিরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ রোহিঙ্গা ডাকাতকে আটক করা হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) ভোরে রোহিঙ্গা শিবিরে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) একটি দল এ অভিযান চালায়।

আটকরা হলেন—৯ নম্বর ক্যাম্পের মোহাম্মদ শফিক (২২), নুর মোস্তফা (২২), মুহাম্মদ মিয়া (৩৮), হেদায়েত উল্লাহ (২২), ১৫ নম্বর ক্যাম্পের সফিউল আলম (৩৮), আবুল কালাম (২৪), জাফর আলম (৪৭), ১৮ নম্বর ক্যাম্পের জাহিদ উল্লাহ (২৪) ও শফিউল্লাহ (৩৩)।

৮ এপিবিএনের অধিনায়ক মোহাম্মদ শিহাব কায়সার খান জানান, গোপন সূত্রে খবর আসে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-০৯ এর সি/১১ ব্লকে অজ্ঞাতনামা ৩০/৩৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল  ডাকাতি করার জন্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অবস্থান করছে। এ সময় সেখানে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা দৌড়ে পালানোর সময় ৯ রোহিঙ্গা ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

এ ঘটনায় উখিয়া থানায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান অধিনায়ক মোহাম্মদ শিহাব কায়সার।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa