ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে নির্বাচনী অফিসে ভাঙচুর

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
সাভারে নির্বাচনী অফিসে ভাঙচুর

সাভার (ঢাকা): পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সাভারের আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আজাহারুল ইসলাম সুরুজের নির্বাচনী অফিসে ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে দিকে শিমুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড কলতাসুতি এলাকায় নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানায়, রাতে দিকে হঠাৎ করেই নির্বাচনী ক্যাম্পে বিকট আওয়াজ আসতে শুরু করে একপর্যায়ে সেখান থেকে আগুনও দেখা যায়। পরে ক্যাম্পে গিয়ে দ্রুত পানি দিয়ে আগুন নেভানো হয়। কে বা কারা এই আগুন দিয়েছে কিছুই জানা যায়নি।

এ বিষয়ে শিমুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আজাহারুল ইসলাম সুরুজ বাংলানিউজকে বলেন, আমি টেঙ্গুরি এলাকার একটা সভায় ছিলাম। সেখানে থেকেই খবর পেয়েছি অফিসে আগুন দেওয়া হয়েছে। খবর শুনেই অফিসে এসে দেখি চেয়ার ভাঙচুর করা হয়েছে, আগুন লাগানো হয়েছে অফিসে। এছাড়া কাপড় দিয়ে বানানো একটা নৌকা ছিল ওটা নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন, দুইবার বিপুল ভোটে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবারও আমার অবস্থান ভালো। দলচ্যুত বিদ্রোহী প্রার্থীসহ বিএনপির যারা আছে তারা হিংসা, ক্ষোভ থেকে এই কাজ করেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে এসে দেখি নির্বাচন অফিসের চেয়ার পুড়ে ফেলা হয়েছে, কিছু ব্যানার পুড়ানো হয়েছে। তবে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়েছে। এ ঘটনায় কারা জড়িত তদন্ত করে বের করা হবে।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।