ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাস চালক হত্যা মামলায় পুলিশের সাবেক সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
বাস চালক হত্যা মামলায় পুলিশের সাবেক সদস্য গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নের পাঁচ পীরের মাজারে গানের অনুষ্ঠান চলাকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বিআরটিসি বাস চালক আফজাল চৌধুরী হত্যা মামলার প্রধান আসামি সাবেক পুলিশ সদস্য আলতাফ চৌধুরী ওরফে মাখনকে (৭২) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে তাকে গ্রেফতার দেখায় হবিগঞ্জ হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

এর আগে ঢাকার সাভার থেকে আলতাফকে আটক করে থানায় সোপর্দ করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) হবিগঞ্জ ক্যাম্পের একটি দল।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

গ্রেফতার আলতাফ ফান্দ্রাইল গ্রামের বাসিন্দা ও পুলিশের অবসরপ্রাপ্ত সদস্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত রবিবার দিবাগত রাতে লোকড়া ইউনিয়নের ফান্দ্রাইল পাঁচ পীরের মাজারে বার্ষিক ওরশ উপলক্ষে মেলা ও গানের অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাত ১২টার দিকে গানের অনুষ্ঠান চলছিল। এ সময় পূর্ব বিরোধকে কেন্দ্র করে ফান্দ্রাইল গ্রামের জালাল মিয়া চৌধুরীর ছেলে আফজাল চৌধুরীকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর নিহত আফজালের আত্মীয়-স্বজন প্রতিপক্ষের লোকদের ওপর হামলা করলে আরও কয়েকজন আহত হন।

এ ঘটনায় গত বুধবার সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন নিহতের ভাই তাউস মিয়া। এতে ২২ জনের নাম উল্লেখ ও আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।