ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কদমতলীতে ৯৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
কদমতলীতে ৯৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

ঢাকা: রাজধানীর কদমতলী এলাকা থেকে ৯৫ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

গ্রেফতার মাদক কারবারী হলেন, মো. মামুন (৩৫) অভিযানে তার ব্যবহৃত পিকআপ ভান থেকে ৯৫ কেজি গাঁজা, ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১১ হাজার ৪১৫ টাকা জব্দ করা হয়।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে র্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার দিনগত রাতে রাজধানীর কদমতলী থানাধীন কদমতলী জোড়া খাম্বা এলাকায় একটি অভিযান চালিয়ে করে আনুমানিক ২৮ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ৯৫ কেজি গাঁজাসহ ১ জন কারবারীকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গ্রেফতার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন ধরে কদমতলীসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ বিভিন্ন জেলার মাদক কারবারীদের কাছে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

গ্রেফতার হওয়া আসামির বিরুদ্ধে কদমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এসজেএ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।