ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

কুষ্টিয়ায় একযোগে পুলিশের ৯ কর্মকর্তা বদলি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
কুষ্টিয়ায় একযোগে পুলিশের ৯ কর্মকর্তা বদলি  প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়া জেলা পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) পদের ৯ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে।  

রোববার (১৬ জানুয়ারি) রাতে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মো. খাইরুল আলম স্বাক্ষরিত আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলার লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. নান্নু খানকে জেলার ভেড়ামারা থানায় পরিদর্শক (তদন্ত) পদে বদলি করা হয়েছে।

জেলা লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সৈয়দা রেশমা খানমকে কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমের ইনচার্জ পদে ও প্রত্যয়ী, নারী সহায়তা কেন্দ্রের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) মো. জহুরুল ইসলামকে জেলা গোয়েন্দা শাখায় বদলি করা হয়েছে।

কুষ্টিয়া পুলিশ হাসপাতালের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. আমিনুল ইসলামকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পরিদর্শক (তদন্ত) পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া লাইন ওয়ার থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. নাসির উদ্দিন হাওলাদারকে পুলিশ হাসপাতালে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া জেলা পুলিশ অফিসের অপরাধ শাখা থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) খন্দকার শামীম উদ্দিনকে সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পদে বদলি করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা থেকে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ আনিসুল ইসলামকে সাইবার ক্রাইম ইউনিটে এবং অপরাধ শাখার অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পরিদর্শক (তদন্ত) আননুর যায়েদকে দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) পদে বদলি করা হয়েছে।

কুষ্টিয়া দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলামকে কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (অপারেশন) পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa