ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

কমলগঞ্জে অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
কমলগঞ্জে অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি কমলগঞ্জে অগ্নিকাণ্ড। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: কমলগঞ্জে অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (১৬ জানুয়ারি) দুপুরে আদমপুর ইউনিয়নের নতুনবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এতে ফার্মেসি, রেস্তোরা, মুদি দোকানসহ ৪টি দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। আসবাবপত্র, ঔষধ ও মালামাল মিলিয়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।

চিকিৎসক নুরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডে ফার্মেসির সব আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়েছে। ঘটনার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে বারবার ফোন দিলে কেউ রিসিভ করেনি।

পরে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে ফায়ার সার্ভিসের সাহায্য চাইলে প্রায় এক ঘণ্টা পর উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়। এ সময়ের মধ্যে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশন কমলগঞ্জের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অজিত কুমার সিংহ ফোন রিসিভ না করার অভিযোগ অস্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। পাশাপাশি কিছু মালামালও আগুনের কবল থেকে উদ্ধার করা হয়েছে।

তবে ফায়ার সার্ভিস সময়মতো পৌঁছালে অগ্নিকাণ্ডে ক্ষতির পরিমাণ কম হতো বলে এলাকাবাসীর ধারণা।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa