ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

জাতীয়

এসআইবিএল’র বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এসআইবিএল’র বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত এসআইবিএল’র বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত।

ঢাকা: সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায়িক সম্মেলন রাজধানীর একটি হোটেলে ১৪-১৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাঈদুর রহমান, পরিচালক মো. কামাল উদ্দিন, ডা. মো. জাহাঙ্গীর হোসেন ও মিসেস জেবুন্নেসা আকবর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. মাহবুব উল আলম বলেন, ২৬ বছরে সোশ্যাল ইসলামী ব্যাংক তার উদ্ভাবন, দক্ষতা, জবাবদিহিতা, প্রযুক্তি এবং অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিংয়ের মাধ্যমে বাংলাদেশের ব্যাংকিং অর্থনীতিতে অবদান রেখে আসছে। ইসলামী ব্যাংকিং একটি কল্যাণকর এবং টেকসই ব্যাংকিং ব্যবস্থা উল্লেখ করে তিনি বলেন ধর্ম, বর্ণ, দল, মত নির্বিশেষে মানুষের কল্যাণ নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন অর্থনৈতিক ঘাত-প্রতিঘাতে এটি গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।  

সভাপতির বক্তব্যে জাফর আলম বলেন, ২০২১ সালে নানা প্রতিকূলতা সত্ত্বেও ব্যবস্থাপনায় পেশাদারিত্ব, মেধা ও দক্ষতার প্রয়োগে বছরের শেষ প্রান্তে আমরা সকল সমস্যা সফলতার সঙ্গে মোকাবিলা করেছি এবং ব্যবসায়িক প্রবৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, ২০২২ সালের ব্যাংকের মুনাফা ও ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে যথাযথ ও সময়োপযোগী ব্যবসায়িক কৌশল গ্রহণ করা হয়েছে এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় ব্যাংকের ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জিত হবে।  

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকরা, উপ-ব্যবস্থাপনা পরিচালকরা, বিভাগীয় প্রধানরা, ঊর্ধ্বতন নির্বাহীরা এবং দেশব্যাপী বিস্তৃত ১৭২টি শাখার ব্যবস্থাপকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং তাদের মূল্যবান মতামত তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa