ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

চিত্রনায়িকা শিমুর স্বামী ও বন্ধু আটক 

স্টাফ ও উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
চিত্রনায়িকা শিমুর স্বামী ও বন্ধু আটক 

ঢাকা: চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি মরদেহ উদ্ধারের পর তার স্বামী শাখাওয়াত আলী নোবেল এবং তার বন্ধু ফরহাদকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে আটক করার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার।

 

তিনি জানান, সোমবার রাতে শিমুর স্বামী শাখাওয়াত আলী নোবেল এবং তার বন্ধু ফরহাদকে গ্রেফতার করা হয়।  
এ বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।  

এদিকে কেরানীগঞ্জ থানা সূত্র জানায়, শিমুর স্বামী জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন। শিমুকে অন্য কোনো স্থানে হত্যা করে মরদেহ বস্তায় ভরে কেরানীগঞ্জে ফেলে রেখে যাওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন৷ 

শিমুর স্বামীর ব্যবহৃত (ঢাকা মেট্রো ঘ-১৩-৩৬৭৪) গাড়িটিও জব্দ করা হয়েছে। গাড়িটির ব্যাকডালায় রক্তের ছাপ পাওয়া গেছে। হত্যার পর এ গাড়িতে করেই শিমুর মরদেহটি কেরানীগঞ্জে ফেলে আসেন তার স্বামী।

নোবেল ফরিদপুর জেলার কোতোয়ালি থানার কমলাপুর গ্রামের খন্দকার আলিমুজ্জামানের ছেলে। শিমু পিরোজপুর জেলার সদর থানার সি আই পাড়ার নুরুল ইসলামের মেয়ে।

আরও পড়ুন: 
কেরানীগঞ্জে বস্তাবন্দি লাশটি চিত্রনায়িকা শিমুর
কেরানীগঞ্জে তরুণীর বস্তাবন্দি মরদেহ

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসজেএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa