ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন, ব্যবসায়ীর জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
কুড়িগ্রামে অবৈধভাবে বালু উত্তোলন, ব্যবসায়ীর জরিমানা চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাসস্ট্যান্ড মাঠের পার এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাসেদুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে বালু ব্যবসায়ী আপেল মাহমুদকে এই জরিমানা করেন।



ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকালে অন্যান্যের মধ্যে কুড়িগ্রাম সদরের সহকারী কমিশনার (ভূমি) ও সদর থানার সহকারী উপ-পরদির্শক (এএসআই) আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেদুল হাসান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাসস্ট্যান্ড মাঠের পার এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করছিলেন কুড়িগ্রাম শহরের মুন্সিপাড়া এলাকার বাসিন্দা আপেল মাহমুদ। এমতাবস্থায় ২০১০ সালের বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনানুযায়ী ভ্রাম্যমাণ আদালতে এই দণ্ডাদেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।