ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকচাপায় সাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
ট্রাকচাপায় সাইকেল আরোহীর মৃত্যু আটক ট্রাক চালক ও সহকারী।

সাভার (ঢাকা): সাভারের বিরুলিয়ায় সিমেন্ট বোঝাই একটি ট্রাকচাপায় হৃদয় (২২) নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের এনাম মেডিক্যাল কলেজ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, দুপুরে বিরুলিয়ার আক্রান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় মানিকগঞ্জ সদর থানার গা ঘাষিয়া গ্রামের মোমিন সরদারের ছেলে। তিনি বিরুলিয়ার কাজল গার্মেন্টস নামের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

আটক ট্রাক চালক ফরিদপুর জেলার চট্রপরাকান্দি গ্রামের ওহিদ শেখের ছেলে রেজাউল করিম (৩৪) ও সহকারী বেগমগঞ্জ থানার খানপুর গ্রামের কবিরের ছেলে রাজু (২৫)।  

পুলিশ জানায়, দুপুরে খাবারের জন্য সাইকেলে করে বাসায় যাচ্ছিলেন হৃদয়। এ সময় পেছন থেকে আসা সিমেন্ট বোঝাই ট্রাক চাপা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে পরিবার আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।