ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
সরিষাবাড়ীতে দুই মেম্বার প্রার্থীর মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৯ জানুয়ারি) দিনগত মধ্যরাতে পিংনা ইউনিয়নের চর নলসন্ধ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পিংনা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য পদে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোরগ প্রতীকের সুরুজ্জামান (সুরু) ও ফুটবল প্রতীকের মো. নুরুল ইসলামের লোকদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাত আড়াইটার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে গুরুতর আহত হজরত আলী (৪০) নামে একজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি সদস্য প্রার্থী সুরুজ্জামান অভিযোগ করেন, প্রতিপক্ষ নুরুল ইসলাম তার লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। হামলাকারীদের গুলিতে আমার ভাতিজা হজরত আলী গুলিবিদ্ধ হন। অভিযোগ অস্বীকার করে অপর প্রার্থী নুরুল ইসলাম বলেন, সুরুজ্জামান কলহ প্রকৃতির লোক। নিজেরাই গণ্ডগোল করে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বাংলানিউজকে বলেন, এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।