ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীকে যৌন হয়রানি, প্রধান শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
শিক্ষার্থীকে যৌন হয়রানি, প্রধান শিক্ষক গ্রেফতার অভিযুক্ত শিক্ষক ননী গোপাল হালদার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে শিক্ষার্থীকে যৌন হয়রানির মামলায় প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত ওই প্রধান শিক্ষকের নাম ননী গোপাল হালদার (৫২)। তিনি বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এর আগে বুধবার (১৯ জানুয়ারি) রাতে যৌন হয়রানির অভিযোগ এনে বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর বাবা বাদী হয়ে তার নামে মোরেলগঞ্জ থানায় মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণিতে পড়ে। বিভিন্ন সময় প্রধান শিক্ষক ননী গোপাল হালদার তার শরীরের স্পর্শকতর স্থানে হাত দেওয়া ও শ্লীলতাহানি করেছেন। শুধু ওই শিক্ষার্থী নয়, আরও কয়েক শিক্ষার্থীর সঙ্গেও একই আচরণ করেছেন ওই শিক্ষক।

এর আগে গত ১১ জানুয়ারি ওই বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক শিক্ষার্থীর অভিভাবক মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে একই ধরনের অভিযোগ করেছিলেন।

মোরেলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তুহিন মন্ডল বলেন, এক শিক্ষার্থীর বাবার দায়ের করা মামলায় আমরা ওই শিক্ষককে গ্রেফতার করেছি। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার (২১ জানুয়ারি) সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।